1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তীব্র গরমে মাঠেই হিটস্ট্রোক করেছেন আবাহনীর তানভীর

  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩০২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: তীব্র গরমে মাঠেই হিটস্ট্রোক করলেন আবাহনী লিমিটেডের তানভীর ইসলাম। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় আচমকা মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে বাউন্ডারি লাইনের বাইরে নেওয়া হয়।

তানভীরের দল আবাহনী লিমিটেডের ম্যানেজার মাসুদ ইকবাল মামুন জানান, অতিষ্ঠ গরম সহ্য করতে না পেরে মাটিতে লুটিয়ে পড়েন এই বাঁহাতি স্পিনার।

প্রাথমিক চিকিৎসার পর আবাহনীর ফিজিও বললেন, ‘ডিহাইড্রেশনের কারণে মাসল ক্র্যাম্প করেছে তানভীরের। সঙ্গে এসিডিটির ব্যথা বাড়ায় উঠে দাঁড়াতে পারছেন না তিনি। এজন্য সঙ্গে সঙ্গে তাকে মাঠের বাইরে নেওয়া হয়েছে।’

এই ম্যাচে আর মাঠে নামতে পারেননি আবাহনীর এই তরুণ স্পিনার। তানভীর যখন মাঠ থেকে বেরিয়ে যান, তখন তাপমাত্রা ৩৬ ডিগ্রি ছুঁয়েছে।

তবে তানভীরের মাঠে না নামা খুব বেশি সমস্যায় ফেলেনি আবাহনীকে। নিজের কোটার ১০ ওভার শেষ করেছেন তানভীর। ১০ ওভার হাত ঘুরিয়ে মাত্র ২৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি।

মিরপুরে এ ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২২৯ রানের পুঁজি পায় আবাহনী। তবে শেখ জামাল তা অনায়াসেই টপকে যায়, তাতে প্রথমবারের মতো ডিপিএল শিরোপা ঘরে তোলে ইমরুল কায়েসের দল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..